তারস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ, তৃণমূল নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ

মালদহের মোথাবাড়িতে তৃণমূল নেতাকে পিটিয়ে খুন। অভিযোগ, ডিজে বাজানোর প্রতিবাদ করায় তাঁকে খুন করা হয়েছে। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম আফজল মোমিন। মালদহের রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিকনিক থেকে ডিজে বাজিয়ে ফিরছিলেন একদল যুবক। এলাকার অসুবিধার কথা ভেবে প্রথমে শব্দ কমানোর অনুরোধ করেন। যুবকেরা তাতে কান না দিয়ে চড়াও হন আফজল মোমিনের উপর। মাটিতে ফেলে বাঁশ, ব্যাট, রড দিয়ে এলোপাথাড়ি পেটানো হয় তাঁকে। রক্তাক্ত আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যান মোথাবাড়ি থানার পুলিশ। এই ঘটনায় মোথাবাড়ির বাবলা কমলপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে। উত্তেজনা তৈরি হয়। নিহত আফজালের পরিবারের পক্ষ থেকে মোথাবাড়ি থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ। অভিযোগ দায়ের পর ঘটনা তদন্তে নেমে বেশ কয়েক জনকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে। মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানিয়েছেন, এই ঘটনায় মামুন শেখ ও অজ্ঞাতপরিচয় আরও ২০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। মামুন-সহ মোট ১৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related posts

বোলপুরে পুড়িয়ে মারার ঘটনায় নয়া মোড়, নেপথ্যে পরকীয়া

নিট ২০২৪: বিতর্কের মাঝেই অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ডাক্তারিতে ভর্তির কাউন্সেলিং

হাথরসকাণ্ডে “গভীরভাবে দুঃখিত” ভোলেবাবা, এল ভিডিও বিবৃতি