প্রথম পাতা খবর ধানবাদে বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত কমপক্ষে ১৪

ধানবাদে বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত কমপক্ষে ১৪

73 views
A+A-
Reset

ঝাড়খণ্ডের ধানবাদে একটি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড। জানা গিয়েছে, কমপক্ষে ১৪ জনের মৃত্যু হয়েছে এবং আরও বেশ কয়েকজন আহত।

মুখ্যসচিব সুখদেব সিংহের মন্তব্য উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই-এর রিপোর্টে বলা হয়েছে, “এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ১৪ এবং ১১ জন চিকিৎসাধীন। আগুন লাগার সঠিক কারণ নিয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।” নিহতদের মধ্যে ১০ জন মহিলা ও তিন শিশু রয়েছে বলে জানিয়েছে পিটিআই।

এই ঘটনায় মর্মাহত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে লেখেন, “ধানবাদের অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় গভীরভাবে ব্যথিত। যাঁরা নিজের প্রিয়জনকে হারিয়েছেন, তাঁদের সঙ্গে সমব্যাথী। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুন”।

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন বলেছেন, জেলা প্রশাসন জরুরি ভিত্তিতে কাজ করছে এবং আহতদের চিকিৎসা চলছে। তিনি টুইটারে লেখেন, “ধানবাদে আগুনের কারণে মানুষের মৃত্যু অত্যন্ত হৃদয়বিদারক। জেলা প্রশাসন যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে এবং আহতদের চিকিৎসা চলছে। আমি ব্যক্তিগত ভাবে বিষয়টিতে নজর রাখছি”।

রাজ্যের রাজধানী রাঁচি থেকে প্রায় ১৬০ কিলোমিটার দূরে অবস্থিত শহরের একটি ব্যস্ত এলাকা জোড়াফটক। সেখানকার একটি ১৩ তলা বিল্ডিং – আশীর্বাদ টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নেভানোর জন্য দমকলের প্রায় ৪০টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছোয়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.