প্রায় পাঁচ ঘণ্টা পর সিজিও কমপ্লেক্স থেকে বেরোলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

কলকাতা: সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে হাজির হয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বুধবার দুপুর ১টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছোন তিনি। প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা পরে বিকেল ৫টা ৪৯ মিনিটে সিজিও থেকে বেরলেন অভিনেত্রী। ইডি সূত্রের খবর, রেশন দুর্নীতি মামলায় এদিন তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গাড়ি থেকে নেমে সোজা হেঁটে ইডি দফতরে প্রবেশ করেন ঋতুপর্ণা। আইনজীবীকে সঙ্গে নিয়ে অভিনেত্রী গাড়ি থেকে নেমেই ঢুকে যান সিজিও কমপ্লেক্সের ভিতরে। সংবাদমাধ্যমের সামনে কোনও কথা বলেননি তিনি।

এ দিন অভিনেত্রীর আসার অনেক আগেই তাঁর হিসাবরক্ষক কাগজপত্র নিয়ে পৌঁছে গিয়েছিলেন সিজিওতে। অভিনেত্রীও যে ইডির ডাকে সাড়া দিয়ে সিজিওতে আসছেন, তা জানা গিয়েছিল তখনই। ঠিক কী বিষয়ে তাঁকে প্রশ্ন করা হবে, তা স্পষ্ট না হলেও, জানা গিয়েছে ঋতুপর্ণার একটি সংস্থার নাম জড়িয়েছে রেশন দুর্নীতি মামলায়। দুর্নীতির টাকা নাকি সরাসরি ঢুকেছে ওই সংস্থার অ্যাকাউন্টে। কেন ওই টাকা নেওয়া হল, সে ব্যাপারেই প্রশ্নের মুখে পড়তে হতে পারে তাঁকে।

প্রসঙ্গত, মে মাসে লোকসভা ভোট চলাকালীন ঋতুপর্ণাকে সমন পাঠায় ইডি। সেই সময় মেল মারফত অভিনেত্রী জানিয়েছিলেন, বিদেশে থাকার কারণে তাঁর পক্ষে দেখা করা সম্ভব হচ্ছে না। দেশে ফিরেই তিনি ইডি কর্তাদের সঙ্গে দেখা করবেন।

Related posts

হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী

ভোট দিয়েই রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিলেন মিঠুন, কটাক্ষ অভিষেকের

রেশন দুর্নীতির মামলায় ঋতুপর্ণা সেনগুপ্তকে ডেকে পাঠাল ইডি